বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
সকলের ভালোবাসায় সিক্ত এস এম জাকির হোসেন

সকলের ভালোবাসায় সিক্ত এস এম জাকির হোসেন

বরিশাল রিপোর্ট ডেস্কঃ নিজ বরিশাল বাসীর ভালোবাসায়  ভূষিত হলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম জাকির হোসেনকে প্রান্তিক জনগোষ্ঠির জন্য ইন্টারনেট সুবিধা প্রদানে আন্তর্জাতিক স্বীকৃতি সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড- ২০২২ অর্জন করায় গণসংবর্ধনায় আয়েজন করা হয় ।

শনিবার সকাল সাড়ে ১১ টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হল রুমে আড়ম্ভর আয়োজনের মধ্যে দিয়ে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। এসময় বরিশালের বিভিন্ন সংগঠন, জেলার সকল উপজেলা প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন, বিভিন্ন স্থানীয় দৈনিক পত্রিকা এবং টেলিভিশন চ্যানেলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয় এস এম জাকির হোসেনকে।

এর আগে গত ২২ সেপ্টেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত জমকালো অনুষ্ঠানে দক্ষিণ এশিয়ার আট দেশের বিশিষ্টজনদের উপস্থিতিতে ইউরোটেল বিডি অনলাইন লিমিটেডের পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেন ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। আর তাই বরিশালের সর্বস্তরের সাংবাদিকদের পক্ষ থেকে এস এম জাকির হোসেনকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

 

শনিবার প্রেসক্লাব মিলনায়তনে সংবধর্না অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্যেষ্ঠ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবেন্দ্র বটব্যাল। জ্যেষ্ঠ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ এর প্রাণবন্ত সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের অনুভূতি প্রকাশ করে বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। এছাড়াও ইউরো গ্রুপের পক্ষে বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বাইয়্যানি ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুন্নাছেফ কামাল।

এস এম জাকির হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে গ্রামীন জনপদে ইন্টারনেট সেবা পৌছাতে পেরে আমি তার প্রতি কৃতজ্ঞ।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের কারনেই আজ এই সেবা পৌছানো সম্ভব হয়েছে। আমি চেষ্টা করেছি সবার কাছে এই সেবা পৌছে দিতে।

ইউরোটেল আগামীতে আরো মানুষের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে এটাই আমাদের লক্ষে। এসময় তিনি আরো বলেন, আমরা সকলে ঐক্যবদ্ধ থাকতে চাই।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana